মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
Online Edition

ইউরোপে হামলাই প্রমাণ করেছে মুসলিম নিষিদ্ধের সিদ্ধান্ত সঠিক -ট্রাম্প

২২ ডিসেম্বর, দ্য হিল : ইউরোপের বিভিন্ন দেশের হামলাগুলো যুক্তরাষ্ট্রে মুসলিম অভিবাসীদের সীমাবদ্ধতার সিদ্ধান্তের বিষয়টি সঠিক প্রমাণ করেছে মন্তব্য করেছেন নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

মঙ্গলবার ট্রাম্প নিজের ফ্লোরিডার মার-এ-লাগো স্টেটে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন ট্রাম্প। বলেন, আপনারা আমার পরিকল্পনা সম্পর্কে জানেন আমি শত ভাগ সঠিক প্রমাণিত হয়েছি। ইউরোপে কি ঘটছে তা লজ্জাজনক।

ট্রাম্প সোমবার জার্মানির রাজধানী বার্লিন, তুরস্কের রাজধানী আঙ্কারায় এবং সুইজারল্যান্ডের জুরিখে হামলা সম্পর্কে বলেন, এটি মানবতার উপর হামলা এবং এটা বন্ধ করতে হবে। ট্রাম্প আরো বলেন, দুই দিন আগে আমি প্রেসিডেন্ট বারাক ওবামার সাথে কথা বলেছি। এখনো যুক্তরাষ্ট্রে কোন মারাত্মক হামলার ঘটনা ঘটেনি।

এদিকে, নির্বাচিত প্রেসিডেন্ট আক্রমণের পর মূহুর্ত থেকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে তার কঠোর নীতি উপর আর দ্বিগুণ হয়ে যান বলে দ্য হিল পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে। ট্রাম্প তার প্রচারণা চলাকালীন সময়ে যুক্তরাষ্ট্রে মুসলিম অভিবাসীদের অস্থায়ীভাবে বন্ধের প্রস্তাব দিয়েছিলেন এবং দেশে বসবাসরত মুসলিমদের খুঁজে বের সম্ভাব্য নথি তৈরি করতে বলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ